1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার শ্রীপুরের গোয়ালদহ ও মালাইনগর গ্রামের হিন্দু সম্প্রদায়ের ঘটনায় জেলা পুলিশের প্রেস ব্রিফিং 

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে
মাগুরার শ্রীপুরের গোয়ালদহ ও মালাইনগর গ্রামের হিন্দু সম্প্রদায়ের ঘটনায় জেলা পুলিশের প্রেস ব্রিফিং

মোহাম্মদ ইউনুস

মাগুরার শ্রীপুর উপজেলার চর গোয়ালদহ ও মালাইনগর গ্রামের হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন বাড়িতে ইসলামের দাওয়াত এবং ধর্মান্তরিত হওয়ার আহ্বান রেখে চিঠি বিলি করার ঘটনা নিয়ে প্রেস ব্রিফিং করেছেন মাগুরা পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম।

ঘটনার দুইদিন পর রবিবার সন্ধ্যায় মাগুরা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, মোহাম্মদ ইব্রাহিম, তারেক আল মেহেদিসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংকালে মাগুরা পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, ১৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় মাগরিব নামাজের পর থেকে রাত ১০টার মধ্যে শ্রীপুর উপজেলার চর গোয়ালদহ পশ্চিমপাড়া এলাকায় অসিত কুমার গোস্বামীসহ আরও ৫০/৬০টি হিন্দু বাড়িতে মোটর সাইকেল/বাই সাইকেল যোগে ৩ জন আরোহী কয়েকটি দলে বিভক্ত হয়ে বিভিন্ন জায়গায় ইসলামী দাওয়াত পত্র বিতরণ করে। এরূপ দাওয়াত প্রদানের ঘটনা এলাকার আরও ৫০/৬০টি বাড়িতে ঘটেছে। উক্ত দাওয়াত পত্রে আল কোরআনের বিভিন্ন সুরার উল্লেখপূর্বক দাওয়াত দেন। যাতে তার ইসলামের স্বপক্ষে বিভিন্ন তথ্য এবং আল্লাহতায়ালার প্রশংসা করেছেন।

ঘটনার পর এসব লিফলেট বিতরণ কাজের সঙ্গে সম্পৃক্ত ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে। এছাড়া এ বিষয়ে শ্রীপুর থানায় একটি মামলা রুজ প্রক্রিয়াধীন বলেও তিনি উল্লেখ করেন।

প্রেসব্রিফিংকালে মাগুরার বিভিন্ন জাতীয় দৈনিক, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন পত্রিকার সাংবাদিক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com