1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় জেলা প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

মাগুরায় জেলা প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মোহাম্মদ ইউনুস আলী

ইসলামিক ফাউন্ডেশন মাগুরা জেলা কার্যালয়ের আয়োজনে মাগুরা সিদ্দীকিয়া কামিল মাদরাসা মিলনায়তনে সকাল দশটা থেকে জেলা প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ইসলামীক ফাউন্ডেশন মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব ডক্টর আশরাফুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জহিরুল ইসলাম পুলিশ সুপার মাগুরা, জনাব আলহাজ্ব মাওলানা এবিএম মাহফুজুর রহমান অধ্যক্ষ সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা।

চার উপজেলা থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত প্রশিক্ষণপ্রাপ্ত ৮০ জন ইমাম সাহেবদের লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে সেরা তিনজন ইমাম বাছাই করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম সামাজিক উন্নয়নে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সাহেবদের অগ্রণী ভূমিকা পালনের উপর দিকনির্দেশনা প্রদান করেন।

বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম তার বক্তব্যে ইমাম সাহেবদের উদ্দেশ্যে নিজ নিজ এলাকার জুয়া,বাল্যবিবাহ, নারী নির্যাতন রোধ কল্পে অগ্রণী ভূমিকা পালনের জন্য দিকনির্দেশনা প্রদান করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

সভাপতির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশন মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মনিরুজ্জামান তার বক্তব্যে বলেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে সামাজিক উন্নয়নে ইমাম সাহেবদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

আলোচনা সভা শেষে সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মাহফুজুর রহমানের দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com