1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:০৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরা তথ্য অফিসের আয়োজনে মুক্তিযুদ্ধের গল্প শুনি অনুষ্ঠানের আয়োজন

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

মাগুরা তথ্য অফিসের আয়োজনে মুক্তিযুদ্ধের গল্প শুনি অনুষ্ঠানের আয়োজন হয়েছে।

মাগুরা প্রতিনিধি

মাগুরা জেলা তথ্য অফিস কর্তৃক আজ সকালে আসাদুজ্জামান মিলনায়তনে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নতুন প্রজন্মের ছাত্রছাত্রীদের নিয়ে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি ” অনুষ্ঠান আয়োজন করা হয়। মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জুলিয়া সুকায়নার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জহিরুল ইসলাম পুলিশ সুপার মাগুরা, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল হক, মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার এস.এম আব্দুর রহমান ও মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুস আলী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগন শিশুদের মধ্যে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণমূলক বিভিন্ন যুদ্ধের গল্প বলেন। মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনায় নতুন প্রজন্মের শিশুদের উদ্বুদ্ধকরণের লক্ষ্যে জেলা তথ্য অফিস এই অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে একটা মিনিট নিরবতা পালন করা হয় এবং এরপর উপস্থিত মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠানে ফুল দিয়ে বরণ করে নেয় শিশুরা। মুক্তিযুদ্ধের গল্প শুনি অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয় এবং কুইজ প্রতিযোগিতা করা হয়। শেষে কুইজের বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com