1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫, আটক ৩

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৩৪৯ বার পড়া হয়েছে

মাগুরায় জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫, আটক ৩

মাগুরা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের চালিমিয়া গ্রামে- রবিবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জালাল মোল্যা (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে এবং উভয় পক্ষের ১৫জন আহত হয়েছে। নিহত জালাল মোল্যা চালিমিয়া গ্রামের মৃত্যু রহমান মোল্যার ছেলে। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

সুত্র জানায়, একই গ্রামের আকিদুল মোল্যার সাথে জালাল মোল্যার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে ঘটনার দিন সকালে আকিদুলের নেতৃত্বে হালিমসহ কয়েকজন জালাল মোল্যার ভোগদখলীয় সম্পত্তি দখল করতে যায়। ফলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জালাল মোল্যাসহ দু’পক্ষের ১৫জন আহত হয়। গুরুতর আহত জালাল মোল্যাকে স্থানীয়রা উদ্ধার করে সকালেই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে এদিন দুপুরের পর চিকিৎসাধীন অবস্থায় জালাল মোল্যার মৃত্যু হয়।

মো: ঈসমাইল মোল্যা (২৮), ইমরান মোল্যা (৩৫), খোকন (৩৫), আলাউদ্দিন ও আশিক (২০), আকবার শেখ (৬০), হালিম (৬৫), হাকিম শেখ (৬০) এবং আকিদুল (৪০)কে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে আরিফ, আকবর ও নাঈম নামের তিনজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com