1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:২১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

বিভিন্ন এলাকায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মাগুরা প্রেসক্লাবের মানববন্ধন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

বিভিন্ন এলাকায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন করেছে মাগুরা প্রেস ক্লাব

মোহাম্মদ ইউনুস আলী

সম্প্রীতি দেশের বিভিন্ন এলাকায় প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে মাগুরা প্রেসক্লাব ।
৩০ মার্চ মঙ্গলবার দুপুরে মাগুরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলার চার উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ২শ’ শতাধিক সাংবাদিক এ মানব বন্ধন ও সমাবেশে অংশ গ্রহন করেন। সংক্ষিপ্ত এ সমাবেশে মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান, সাংবাদিক হোসেন সিরাজ, আবু বাসার আখন্দ, রূপক আইচ, অলোক বোস, মোখলেছুর রহমান, শফিকুল ইসলাম শফিক, কাজী আশিক রহমান, শালিখা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা সর্দার ফারুক আহমেদ, মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিপ্লব রেজা বিকো ও শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ টেলিভিশন মাগুরা জেলা প্রতিনিধি এ্যাডভোকেট আরজু সিদ্দিকী, বিশিষ্ট সাংবাদিক মাগুরার বানীর সম্পাদক ও আনন্দ টেলিভিশন এবং আমাদের নতুন সময় পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি মো সাইফুল্লাহ, সিনিয়র সাংবাদিক মোঃ অলিউর রহমান, বৈশাখী টেলিভিশন ও জনকন্ঠের মাগুরা জেলা প্রতিনিধি এ্যাডভোকেট সঞ্জয় রায় চৌধুরী, নয়া দিগন্তের জেলা প্রতিনিধি মাসুমবিল্লাহ, সাংবাদিক ইব্রাহিম মোনাল, সাংবাদিক লিটন কুমার, শ্রীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশরাফ হোসেন পল্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ নাসিরুল ইসলাম, জাহিদুল ইসলাম জুয়েলসহ আরো অনেকে। সমাবেশে বক্তারা সম্প্রতি হেফাজতের ডাকা হরতালে দেশের বিভিন্ন এলাকায় প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর উগ্র মৌলবাদী গোষ্ঠীর হামলার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। তাছাড়া এ ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবী জানান তারা । এ সময় মানববন্ধনে সংহতি জানিয়ে উপস্থিত হন জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ফজলু, জেলা জাসদের নেতা মিয়া ওয়াহিদ কামাল বাবলু, কন্ঠবীথির সভাপতি খান মাজহারুল হক লিপু, উদীচীর সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তীসহ অন্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com