1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

মাগুরার মহম্মদপুর উপজেলায় কৃষি মাঠ থেকে নারীর লাশ উদ্ধার !

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

মোঃ মিরাজ আহম্মেদ, বিশেষ প্রতিনিধি:

মাগুরার মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া গ্রামের একটি পাটের ক্ষেত থেকে সকিনা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে মহম্মদপুর থানা পুলিশ।

আজ (২৫ এপ্রিল) রবিবার সকালে ওই নারীর লাশটি উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন মাগুরা অতিরিক্ত পুরিশ সুপার ইব্রাহিম।

মৃত সখিনা ঘুল্লিয়া গ্রামের মৃত মালেক শেখের মেয়ে। ওই নারী স্বামী পরিত্যাক্তা। তাঁর কোনো সন্তান নেই। তবে স্থানীয়রা জানায় অনেক আগে সখিনার বিয়ে হয়েছিল তবে স্বামীর সংসার বেশি দিন করেনি। দীর্ঘদিন সে বাবার ভিটেয় কৃষক ভাইয়ের সঙ্গে বসবাস করে আসছিল । তিনি এলজিইডির গ্রামীণ সরকারি রাস্তার কর্মসূচির কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

জানা গেছে, ঘটনার দিন সকালে ওই এলাকার কৃষকেরা মাঠে কাজ করতে গিয়ে লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে গ্রামের লোকজন তার বাড়িতে খবর দিলে লাশ শনাক্ত করেন তার পরিবার। লাল রঙের একটি কম্বলের উপর উল্টো হয়ে লাশটি পড়ে ছিল। লাল রঙের উপর সবুজ ফুলের ছাপা শাড়ির আচল গলায় প্যাচানো ছিল।

বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার জানান, অসহায় মেয়েটিকে রাস্তায় মাটি কাটা কাজ দিয়েছিলেন। কাজ না থাকলে সরকারি বিভিন্ন সহায়তা তাকে দেয়া হত। ঘুল্লিয়া গ্রামের হাতিগাড়া ব্রিজের পাশে মাঝ মাঠে খেতে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

তবে নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, স্থানীয়রাভাবে ওই মহিলা রাস্তায় কাজের পাশাপাশি সুদের কারবার করে আসছিলো । সুদের টাকার দেনাকারীরা তাকে হত্যা করে ফেলে রাখতে পারে বলে ধারণা করছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাঁকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com