1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

মাগুরায় রাতের আঁধারে শ্রমজীবী মানুষের বাড়িতে বাড়িতে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

মাগুরায় রাতের আঁধারে শ্রমজীবী মানুষের বাড়িতে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী।

মাগুরা প্রতিনিধি

করোনাকালীন এই লকডাউনে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াতে হটলাইন টিম গঠন করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জানান শিখর। কর্মহীন শ্রমজীবী মানুষ ফোন করলে তাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যসামগ্রী। নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্তরাও পাচ্ছেন এ সহায়তা।
লকডাউনে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষ, যাদের একদিন কাজ না করলে সংসার চালানো সম্ভব হয় না। এমনকি অনেকে কর্মহীনও হয়ে পড়েছেন। এ অবস্থায় দরিদ্র, নিম্ন মধ্যবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়াতে হটলাইন টিম গঠন করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জানান শিখর। যে কেউ হটলাইনে ফোন করলেই রাতের আঁধারে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যসামগ্রী। এ খাদ্যসামগ্রীর তালিকায় রয়েছে চাল, ডাল, আলু, তেল, লবণ ও ডিম। আর এ খাবার বিতরণে কাজ করছেন জেলা যুবলীগের একদল কর্মী। তারা সবাই স্বেচ্ছাশ্রম দিচ্ছেন।
এ বিষয়ে জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান জানান, ফোন কলের ব্যক্তির পরিচয় গোপন রাখতে এবং তাদের সম্মানের কথা মাথায় রেখে খাবার বিতরণের কাজ করা হচ্ছে রাতের আঁধারে।
তিনি বলেন, করোনার ভয়াল ছোবলে দেশের মানুষ আজ সর্বশান্ত। সরকার লকডাউন কার্যকরের মাধ্যমে করোনা প্রতিরোধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই করোনায় শ্রমজীবী, দরিদ্র মানুষেরা রয়েছে অসহায়। তাদের কথা চিন্তা মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জানান শিখর এ উদ্যোগ নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com