1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:০০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

রোজা রেখে কৃষকের ধান কাটলো চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক ভাইয়ের সঙ্গে আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা কর্মীরা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি
মাগুরা সদর ৮নং জগদল ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম রফিক ভাই ও মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা কর্মীরা ও ইউনিয়ন ছাত্রলীগ যুবলীগ কৃষক লীগ দরিদ্র কৃষকের ধান কেটে দিচ্ছে। মাগুরা সদর ৮নং জগদল ইউনিয়নের খর্দ ছোনপুর গ্রামে মাঠে অসহায় দুস্হ্য মানুষের দুই একর জমির দরিদ্র বর্গা চাষীর ধান কেটে দেয়া হয় । করোনা ভাইরাসের কারণে চলতি বোরো মৌসুমে ধান কাটা শ্রমিক সংকট দেখা দেয়ায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

গনমানুষের নেতা মাগুরা ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্জ অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ভাইয়ের নির্দেশক্রমে!!

৮নং জগদল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম রফিক ভাইয়ের নেতৃত্বে
মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সুযোগ্য আহবায়ক মোঃ দাউদ জোয়ার্দার ও জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক মোঃ মঞ্জুর হোসেন ও সদস্য সচিব মোঃ মেহেদী হাসান সজল ও মোঃ ইউনুস আলী ও সদস্য রলেক্স,আইয়ুব, রাসেল,রুবেল,ইকবাল ও মোঃ হুমায়ুন কবির কাবিয়ার ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা।।

কৃষক জানান আমি ধান কাটতে পারছিলাম না। ধান জমিতে পেকে গেছে কিন্তু কাটার জন্য লোক পাচ্ছিলাম না।এরই মধ্যে চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম রফিক ভাইয়ের সঙ্গে কথা হলে তিনি তাহার আওয়ামী মৎস্যজীবী লীগের সুযোগ্য আহবায়ক মোঃ দাউদ জোয়ার্দার এর তার লোকজন নিয়ে আমার জমিতে ধান কেটে দিলেন,,এতে আমার বড় উপকার হয়েছে ।আল্লাহর কাছে দোয়া করি চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম রফিক ভাই ও মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ যেনো এভাবে সবার উপকার করতে পারে।

সৈয়দ রফিকুল ইসলাম রফিক ভাই বলেন আমরা দরিদ্র অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে।
করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কৃষকের পাশে আমরা থাকবো।যারা শ্রমিকের অভাবে জমির ফসল ঘরে আনতে পারছে না তাদের জন্য আমি ইউনিয়ন বাসির প্রতি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। শুধু আমাকে জানালে আমি আমার কর্মীদের নিয়ে সেখানে হাজির হবো ইনশাআল্লাহ।।

মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সুযোগ্য আহবায়ক মোঃ দাউদ জোয়ার্দার বলেন। আমরা দরিদ্র অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে।
করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কৃষকের পাশে আমরা থাকবো।যারা শ্রমিকের অভাবে জমির ফসল ঘরে আনতে পারছে না তাদের জন্য আরো আওয়ামী মৎস্যজীবী লীগ আছে। শুধু আমাকে জানালে আমি আমার কর্মীদের নিয়ে সেখানে হাজির হবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com