1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

করোনার ভয়াল থাবার মধ্যেই পশ্চিমবঙ্গ চলছে শেষ দফার ভোট

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

করোনার ভয়াল থাবার মধ্যেই পশ্চিমবঙ্গ চলছে শেষ দফার ভোট

নিউজ ডেস্ক:
করোনার ভয়াল থাবার মধ্যেই পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের অষ্টম এবং শেষ দফার ভোটগ্রহণ শুরু হয়েছে।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) স্থানীয় সময় সকাল ৭টায় শুরু হয়ে ভোট চলবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। এ দফায় ভোট অনুষ্ঠিত হচ্ছে মালদা, মুর্শিদাবাদ, কলকাতা এবং বীরভূমের ৩৫টি আসনে।
অষ্টম দফার ভোটে ভাগ্য নির্ধারণ হবে ২৮৩ প্রার্থীর। নির্বাচন কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তাব্যবস্থা।
বুথে বুথে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তারক্ষী। এদিকে নির্বাচন কমিশন জানিয়েছে, করোনা সংক্রমণ রোধে নেওয়া হয়েছে সর্বোচ্চ স্বাস্থ্য সতর্কতা।
এর আগে সাত দফা ভোটগ্রহণ করা হয়। মহামারির কারণে অষ্টম ও শেষ দফায় নির্বাচন কমিশনের দেয়া নিষেধাজ্ঞার কারণে সব দলের প্রচারণা বন্ধ ছিল। তবে সেটি হয়েছে ভার্চুয়ালি প্রচারণা।
আগামী ২ মে বেশির ভাগ আসনের ভোটের ফলাফল প্রকাশিত হওয়ার কথা রয়েছে। করোনার সংক্রমণ রোধে এদিন নির্বাচনে জয়ীদের বিজয় মিছিল বের করা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।
জানা গেছে, ফলাফলের পর কঠোর লকডাউনে চলে যেতে পারে পশ্চিমবঙ্গ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com