1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

মাগুরার শ্রীপুরে রোজা রেখে গরিব কৃষকের ধান কেটে দিলো শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

মাগুরার শ্রীপুরে রোজা রেখে গরিব কৃষকের ধান কেটে দিলো শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা

মোঃ রাব্বি হোসেন সৌমিক, স্টাফ রিপোর্টার ঃ
মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ৩নং শ্রীকোল ইউনিয়নের হাট-শ্রীকোল গ্রামের হতদরিদ্র কৃষক খবির হোসেনের পাকা ধান কেটে দিলো শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের এক ঝাক তরুন নেতা কর্মীরা। কলেজ শাখা ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মোঃ জায়েদের নেতৃত্বে ২৪ জন তরুন নেতা কর্মীদের নিয়ে আজ সকাল থেকেই দরিবিলা গ্রামের বড়বিল মাঠের কৃষকের নিজস্ব প্রায় ০১একর জমির পাকা ধান কাটা শুরু করেন নেতা কর্মিরা। পবিত্র রমজান মাসের রোজা রেখেও ধান কাটতে দেখা যায় এসব নেতাকর্মীদের। উদ্দেশ্য যেন শুধুই মানব সেবা। দুপুর ১২ টা নাগাত ধান কাটা শেষ হলেও হাসি মুখ নিয়ে ফিরে আসে এই সব তরুন ছাত্র নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মোঃ জায়েদ হোসেন, ৩ নং শ্রীকোল ইউনিয়ন ছাত্রলীগ নেতা সংগ্রাম মোল্যা, সব্দালপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জিহাদ হোসেন, ও আকাশ শেখ, শুভ ,তানভীর, রিফাত, বাঁধন,অপু, শান্ত, প্রত্যয়, শাকিল, বাপ্পিসহ শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের তরুন নেতা-কর্মীরা।

এ বিষয়ে জমির মালিক মোঃ খবির হোসেন বলেন, দেশে করোনা বেড়ে যাওয়ায় মানুষ বাড়ির বাইরে বের হতে ভয় পাচ্ছে। এই সময়ে আমাদের এলাকার বাইরে থেকে প্রচুর শ্রমজীবি দিনমুজুর আসতো কিন্তু করোনায় গাড়ি ঘোড়া বন্ধ থাকায় তারা আসেনি। এই অবস্থা আমাদের মত কৃষকের পক্ষে ধান কেটে বাড়িতে আনা সম্ভব হচ্ছিলো না। ধান জমিতে পেকে গেছে কিন্তু কাটার জন্য লোক পাচ্ছিলাম না। এই অবস্থা জানার পর আমাদের এলাকার ছেলে ছাত্রলীগ নেতা জায়েদ তার কলেজের বন্ধু ও ছোট ভাইদের নিয়ে আমার ৪০ শতাংশ জমির ধান কেটে দিয়েছে। এতে আমি খুব উপকৃত।

এ বিষয়ে শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা মোঃ জায়েদ হুসাইন জানায়, আমাদের মাগুরা জেলার শ্রীপুর উপজেলা রাজনীতির প্রাণ কেন্দ্র শ্রীপুর সরকারি কলেজ শাখায় দীর্ঘদিন ধরেই কমিটি নেই ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের। তবুও আমার নেতৃত্বে আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে আমাদের মাগুরা ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্জ অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ভাইয়ের ও জেলা ছাএলীগের ও উপজেলা ছাএলীগের নেতাকর্মী দের নির্দেশে আমরা শ্রীপুর সরকারি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ। বিগত বছরের ন্যায় এবারো আমরা গরিব কৃষকের পাশে দাড়িয়েছি এবং আমরা আমাদের এই সহযোগীতা চালু রাখবো। এলাকার যে কোন গরিব কৃষকের পাশে দাড়াতে আমরা সব সময় প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com