1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

সন্তানের আর্তনাদে মায়ের উন্নত চিকিৎসায় এগিয়ে এলেন যুবলীগ নেতা ফজলুর রহমান

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৪১ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি
ইফতার শেষে প্রতিদিনের ন্যায় অভুক্ত মানুষের দরজায় রাতের আধারে খাদ্যসামগ্রী পৌছে দিতে ব্যস্ত সময় পার করছিলেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মো. ফজলুর রহমানের নেতৃত্বে হটলাইন টিমের সদস্যরা।
এমন সময় অজানা একটি ফোনে জানতে পারলেন “মা”-এর শারীরিক অবস্থা খুবই আশংকাজনক হওয়ায় একটি বাচ্চার আর্তনাদে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠেছে কিন্তু দেখার কেউ নাই।
সঙ্গে সঙ্গে হাসপাতালে ছুটে গিয়ে দেখলেন একটি ১২বছর বয়সি বাচ্চা বাবাকে জড়িয়ে ধরে আর্তনাদ করছে।
কাছে গিয়ে জানতে পারলেন বাচ্চাটি বরিষাট গ্রামের হতদরিদ্র মো. জাকির মোল্যা ও জাহিদা বেগমের একমাত্র ছেলে তানভীর। কয়েকদিন আগে বাচ্চাটির মা জাহিদা বেগম বিষ খেয়ে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হয়। আজ শারীরিক অবস্থার মারাত্নক অবনতি হলে ডাক্তার দ্রুত ফরিদপুর নেবার পরামর্শ দিয়েছে কিন্তু দরিদ্র জাকির মোল্যার স্ত্রীকে বাঁচাতে ফরিদপুর নেবার মত সামর্থ্য না থাকায় মায়ের মৃত্যু আসন্ন ভেবে দিশেহারা সন্তানের এই আর্তনাদ।
মহামারি করোনা আতংকে যখন আপনজনেরাই দূরে থাকে তখন এই কথা জানামাত্রই এক অচেনা বাচ্চা ও মায়ের কথা ভেবে নিজে দায়িত্ব নিয়ে এ্যাম্বুলেন্স ভাড়া করে দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোসহ সেখানে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন মানবতার দৃষ্টান্ত জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মো. ফজলুর রহমান।
জাকির মোল্যা এবং তার সন্তান যেনো সীমাহীন সমুদ্রে খুজে পেলেন একটুকরো কাঠ। তারা বিশ্বাসই করতে পারে নাই এই বিপদে সুপারম্যানের মত কেউ একজন তাদের পাশে ছুটে এসে বাড়িয়ে দিবে সর্বোচ্চ সহযোগীতার হাত।
এ্যাম্বুলেন্সে তুলে দেবার পর জাকির মোল্যা কৃতজ্ঞতা প্রকাশ করতে মানবিক নেতা ফজলুর রহমানের কাছে এলে তিনি বলেন, “কৃতজ্ঞতা আমাকে নয়, কৃতজ্ঞতা প্রকাশ করুন মহান সৃষ্টিকর্তার প্রতি এবং এই রমজান মাসে দোয়া করুন প্রিয়নেতা Adv. Saifuzzaman Shikhor – এ্যাড. সাইফুজ্জামান শিখর ভাইকে যিনি আমাকে আপনাদের পাশে থেকে সেবা করার নির্দেশ ও সুযোগ করে দিয়েছেন।”

সকলে দোয়া করবেন যেনো জাহিদা বেগম দ্রুত সুস্থ হয়ে স্বামী ও একমাত্র সন্তান তানভীরের কাছে ফিরে আসে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com