1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নব নিযুক্ত চেয়ারম্যান, শ্রীপুর-মাগুরার সন্তান মেজর জেনারেল এ. টি. এম আব্দুল ওয়াহাব বিশ্বব্যাপী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ কোটি ছাড়িয়ে গেল সর্বাত্মক লকডাউনের মেয়াদ বাড়লো আরও এক সপ্তাহ মাগুরা জেলার শ্রীপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভারতজুড়ে আর্তনাদ, হাসপাতালগুলোতে মিলছে না চিকিৎসা সেবা ! মাগুরা থেকে ঢাকা মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা নিয়েই সেতুর ওপর দিয়ে চলছে যানবাহন ! মানবতার হাত বাড়িয়ে দিলেন দারিয়াপুর ইউপি চেয়ারম্যান: জাকির হোসেন কানন কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ ঘোষণা
শিরোনাম
মাগুরায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েমা সোবহান আনভীরের গ্রেফতার ও বিচারের দাবিতে গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মাগুরার শ্রীপুরে কৃষকের অ্যাপের মাধ্যমে ১ দিন ব্যাপী কৃষক নিবন্ধন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত মাগুরায় যুবনেতা সাকিব হাসান তুহিনের ব্যতিক্রমী এক ইফতার বিতরণ। শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরন শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা মধুখালীর মধুমতি নদী ভাঙ্গন রোধে জিও ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন মাদারীপুরের শিবচরে বাল্কহেডে স্পিডবোটের সংঘর্ষ :২৬ মরাদেহ উদ্ধার

মাগুরায় শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

মাগুরা সদরের শত্রুজীৎপুরে নিরীহ পরিবারের উপর হামলা

মাগুরা প্রতিনিধি

মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর সাহাপাড়ার নিরীহ পরিবারের উপর হামলা ও প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, সোমবার ৩ মে বিকেলে শত্রুজিৎপুর সাহাপাড়ার মৃত প্রফুল্ল শাহার ছেলে প্রদ্যুৎ সাহা, মৃত নির্মল সাহার ছেলে পার্থ সাহা ও পরিমল সাহার ছেলে বাপ্পা সাহাকে একি গ্রামের মৃত চিত্তরঞ্জন সাহার দুই ছেলে মিন্টু সাহা ও পিন্টু সাহা সহ আরো অনেকেই দেশীয় অস্ত্রসহ বাজার থেকে ফেরার পথে অতর্কিত হামলা করে এবং এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।

ঘটনার বর্ণনায় বাপ্পা সাহা জানান, আমাদের এলাকার চিত্তরঞ্জন শাহার ছেলে মিন্টু সাহা ও পিন্টু সাহা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত তারা মাদক কেনাবেচার জায়গা হিসেবে আমার একটি বাগান বেছে নেয় এবং সেখানে দীর্ঘদিন মাদক বেচাকেনা করে আসছিল। সেটাতে বাধা দেওয়ায় সে প্রথমে আমার বাগানে আগুন লাগিয়ে দেয়, এ ব্যাপারে আমি শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পে অভিযোগ জানানোর পরে ক্যাম্প থেকে আমাকে বিচারের আশ্বাস দেয়া হয়।

পরবর্তীতে গতকাল আমি জানতে পারি আমার বাগানের বাঁশ জোরপূর্বক কেটে নিয়ে যাচ্ছে এ ব্যাপারে আমি আবারও শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পে জানালে তারা বিষয়টি দেখছে বলে জানায়, কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরেও পুলিশ না আসায় প্রায় চল্লিশটি বাঁশ আমার বাগান থেকে কেটে ফেলে। পরবর্তীতে আমি নিরুপায় হয়ে মাগুরার পুলিশ সুপার মহোদয় কে জানায় তিনি শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পে নির্দেশ দিলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং বিষয়টি ঈদের পরে সুরাহা করবে বলে জানিয়ে যায়। পুলিশের তরফ থেকে আমরা আশ্বাস পেয়ে চুপচাপ থাকি, কিন্তু মিন্টু সাহা ও পিন্টু সাহা সহ আরো কিছু কতিপয় লোকজন আমাদের বাড়িতে এসে আমাদের পুরুষদের অনুপস্থিতিতে মহিলাদের উপর হুমকি-ধামকি দিয়ে যায় দেশীয় অস্ত্রের মুখে তাদেরকে প্রাণনাশের হুমকি দেয় এবং অভিযোগগুলো তুলে নেওয়ার জন্য বলে যায়। পরদিন বিকালে আমার চাচা ও চাচাতো ভাই প্রদ্যুৎ সাহা ও পার্থ সাহা বাজার থেকে বাড়িতে ফেরার পথে অতর্কিতভাবে মিন্টু সাহা ও পিন্টু সাহা সহ কিছু লোক তাদের উপর অতর্কিত হামলা করে এবং এলোপাতাড়ি পিটিয়ে জখম করে, আমি খবর পেয়ে সেখানে গেলে আমাকেও রড দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ বিষয়ে পুলিশ সুপার মহোদয় কে জানালে তিনি মাগুরা সদর থানায় অভিযোগ দিতে বলে। এসপি স্যারের কথা মত আমরা মাগুরা সদর থানা তে যাই এবং সেখানে অভিযোগ দায়ের করি সেখানে থেকে আমাদেরকে অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করা হয়। উক্ত বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে জোর দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com