1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরার শ্রীপুরে ০৩নং শ্রীকোল ইউনিয়ন যুবলীগের উদ্দ্যোগে ইফতার ও মাস্ক বিতরন

  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ মে, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

শ্রীপুরে ০৩নং শ্রীকোল ইউনিয়ন যুবলীগের উদ্দ্যোগে ইফতার ও মাস্ক বিতরন

মোহাম্মদ ইউনুস আলী
মাগুরার শ্রীপুর উপজেলার ০৩নং শ্রীকোল ইউনিয়ন যুবলীগের উদ্দ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার বিকাল ৫ টায় খামারপাড়া গোরস্তান মোড়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইফতার বিতরন অনুষ্ঠানের আয়োজন করেন শ্রীকোল ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ। স্থানীয় ৪০০ জন রোজাদার পথচারীদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরন করা হয়। এ সময় মানবজাতির মাগফিরাত কামনার্থে দোয়া ও মুনাজাত করা হয়।

শ্রীকোল ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ খবির হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ ফজলুর রহমান ফজলু। বিশেষ অতিথি হিসেবে যুগ্ন আহ্বায়ক আলি আহমেদ আহাদ, মোঃ সাকিব হাসান তুহিন, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবু আনসার নাজাত আশা,
শ্রীকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শফিকুজ্জামান বাদশা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের দ্বায়িত্বপ্রাপ্ত যুবলীগ নেতা মোঃ বাবুল রেজা,যুবলীগ নেতা মোঃ হাসানুজ্জামান হান্নান, মাগুরা জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগ নেতা মোঃ আরজান বাদশা, যুবলীগ নেতা হুমায়ুন পারভেজ জিয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্রীকোল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মনোয়ার হোসেন।

এসময় মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ ফজলুর রহমান ফজলু বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ০৩ নং শ্রীকোল ইউনিয়ন যুবলীগের উদ্দ্যোগে আজকের ইফতার বিতরন অনুষ্ঠান অবশ্যই প্রশংসার দাবি রাখে। আমি আমার সংগঠনের দ্বায়িত্ববানদের ধন্যবাদ জানাই। সেই সাথে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com