1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

শ্রীপুরে আলোকিত উন্নয়ন সংস্খর উদ্যোগে প্রবাসীর অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ

  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ মে, ২০২১
  • ১৯৮ বার পড়া হয়েছে

শ্রীপুরে আলোকিত উন্নয়ন সংস্খর উদ্যোগে প্রবাসীর অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোঃ মিরাজ শেখ, বিশেষ প্রতিনিধিঃ
মাগুরার শ্রীপুর উপজেলার আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার আয়োজনে প্রবাসী সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুব লীগের সভাপতি রফিকুল হক মিয়া সহ আরও দুই জন প্রবাসীর অর্থায়নে ১৫০ জন অসচ্ছল ও হতদরিদ্রদের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার ১০-মে সকালে শ্রীপুর টুপিপাড়া আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম জুয়েলের পরিচালনায় তাহার নিজ বাসভবনের সামনে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম জুয়েল বলেন, আমাদের আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে সারা বছরই বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করি। এবারের আয়োজনে প্রতিবারের ন্যায় এবারো আমাদের পাশে এসে দাড়িয়েছেন প্রবাসী বড় ভাই ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল হক মিয়াসহ আরো কয়েকজন ভাই। আমি তাদের দীর্ঘায়ু কামনা করি৷ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার পক্ষ থেকে তাকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, জিল্লর রহমান সাগর, মোঃ মিরাজ আহম্মদে, আঃ রশিদ মোল্লা, আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সেচ্ছাসেবকবৃন্দ, রফিকুল হক মিয়ার ভাতিজা মোঃ বাসিরুল ইসলাম (ছাএ জগন্নাথ বিশ্ববিদ্যালয়) প্রমুখ।

বিকেলে শ্রীপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও মদনপুর এতিমখানায় উন্নতমানের ইফতারির প্যাকেট প্রদান ও সন্ধ্যায় টুপিপাড়াস্থ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে বিশেষ দোয়াও ইফতার মাহফিল। দোয়া মাহফিল পরিচালনা করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা আব্দুল্লাহ আল হাদী শামীম।

এছাড়াও পুরো রমজান মাস জুড়েই এলাকার বিভিন্ন গরিব অসহায় মানুষের মাঝে ঈদের নতুন কাপড়,লুঙ্গি,শাড়ী, থ্রীপিচসহ বিভিন্ন ধরনের পোশাক আজ ১১মে মঙ্গলবার ও বিতরন করা হয়েছে ।

এ বিষয়ে প্রবাসী মোঃ রফিকুল হক মিয়া জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভালোবাসার মানুষদের জন্য ঈদের শুভেচ্ছা স্বরুপ সেমাই, চিনি গুড়াদুধ, মসলাসহ বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্যের ব্যবস্থা করেছি।

গত বছরের ন্যায় এ বছরও আমার পক্ষ থেকে মানবতার প্রিয় ভাই আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার কর্ণধার আলোকিত জুয়েলসহ যারা আমার এ কাজে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদেরকে বিশেষভবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে সমাজের বৃত্তবানদের আহ্বান জানাচ্ছি তারাও যেন অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

আলোকিত পরিবারের পরিচালক জাহিদুল ইসলাম জুয়েল জানান, আমাদের আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে সারা বছরই বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করি। এবারের আয়োজনে প্রতিবারের ন্যায় এবারো আমাদের পাশে এসে দাড়িয়েছেন প্রবাসী বড় ভাই ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল হক মিয়াসহ আরো কয়েকজন ভাই। আমি তাদের দীর্ঘায়ু কামনা করি৷ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার পক্ষ থেকে তাকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জানাই।

প্রবাসী রফিকুল হক মিয়ার মত অন্যান্য প্রবাসীরাও মানবতার এ মহান সেবাই আরো এগিয়ে আসুক এমনটাই প্রত্যাশা করেন সমাজের বিশিষ্টজনেরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com