1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে মাগুরাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে মাগুরাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

মাগুরা প্রতিনিধি

মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে মাগুরাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানানো হয়েছে।

শুভেচ্ছা বার্তায় মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলী বলেন, ‘প্রিয় মাগুরাবাসী, আসসালামু আলাইকুম। করোনা ভাইরাসের ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে মাসব্যাপী সিয়ামসাধনার পর বছর ঘুরে আবারও আমাদের মধ্যে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।
বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল ফিতরের এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারিজনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে।

রমজানের শিক্ষা হলো ধৈর্য, সংযম ও সহনশীলতা। এ ঈদে আমরা সবাই রমজানের সেই তাৎপর্য পরিপূর্ণভাবে ধারণ করে ঈদ আনন্দে ঘরে থাকব।

যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করবো। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করবো, করোনা ভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখবো এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করবো।
আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি।
এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে প্রার্থনা করবো- দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামীদিনে আমাদের মধ্যে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।
নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। পরিশেষে আমি সবার সুস্থতা কামনা করছি। ’

শুভেচ্ছা বার্তায় মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম বলেন,
অন্যান্যবারের তুলনায় এবারের ঈদ একেবারেই ভিন্ন এক প্রেক্ষাপটে পালিত হচ্ছে। করোনা দুর্যোগের কারণে নানান ধরনের সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। করোনার কারণে অনেক আগে থেকেই স্বাভাবিক জীবনযাত্রা আর আগের মতো নেই। এই বাস্তবতায় আবার আমাদের মাঝে ঈদ নতুন এক আনন্দ নিয়ে এসেছে।

তিনি বলেন, ঈদে যাতে কেউ আনন্দ থেকে বঞ্চিত না হন সে বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা প্রদান করেছেন। সারাদেশে তাই দরিদ্র-অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত খাবার সামগ্রী প্রদান করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় ইতিমধ্যেই মাগুরা ও শ্রীপুরের প্রতিটি ইউনিয়নে কয়েক হাজার দরিদ্র-অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত ঈদ খাবারসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেজ বিতরণ করা হয়েছে।

ঈদ শুভেচ্ছায় তিনি আরও বলেন, এই করোনা কালে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে। ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে আমাদেরকে ঈদের নামাজ আদায় করতে হবে। ঈদ আমাদের সামাজিক সম্পর্ক ও সম্প্রীতির বাঁধন আরও অটুট করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com