1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

শ্রীপুরে ‘আদ দাওয়াহ’ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বার্ষিক ইসলামি শিক্ষা প্রতিযোগিতা-২০২১এর পুরস্কার বিতরন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

শ্রীপুরে ‘আদ দাওয়াহ’ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বার্ষিক ইসলামি শিক্ষা প্রতিযোগিতা-২০২১এর পুরস্কার বিতরন

মোঃ মিরাজ শেখ, বিশেষ প্রতিনিধি;
পবিত্র মাহে রমাযান উপলক্ষে মাগুরা জেলার শ্রীপুর থানার আমতৈল ও তারাউজিয়াল গ্রামের যুব-সমাজের আয়োজনে যুবকদের সামাজিক সংগঠন “আদ দাওয়াহ ইসলামিক ফাউন্ডেশন ” কর্তৃক আয়োজিত শ্রীপুর থানার অন্তর্গত মসজিদ ভিত্তিক মক্তবের শিক্ষার্থীদের ইসলামী শিক্ষা প্রতিযোগিতা সম্পন্ন শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে ।

১৭ মে সোমবার সকাল ১০ টায় আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের অডিটোরিয়াম রুমে পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কুরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন হাফেজ ক্বারী সাঈদ আহমাদ ( চ্যাম্পিয়ন দীপ্ত টিভি)।

নাকোল মাদরাসাতুল উলূমিল ইসলামিইয়্যাহ এর প্রতিষ্ঠাতা পরিচালক মুফতী আরাফাত হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মিঞা মোঃ রফিকুল ইসলাম, আমতৈল হাইস্কুলের প্রধান শিক্ষক মোল্ল্যা ফয়জুর রহমান লাভু, সব্দালপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশিদ, আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শেখ আব্দুল মান্নান, বিশিষ্ট সমাজসেবক মোঃ আতিয়ার বিশ্বাস, মুফতী মিসবাউর রহমান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

আয়োজক ‘আদ দাওয়া ইসলামিক ফাউন্ডেশন’ শ্রীপুর শাখার দ্বায়িত্বে থাকা হাফেজ মোঃ সাকিবুল ইসলাম জানান,
ইসলামী সাধারণ জ্ঞান অর্জনে মুসলিম বাচ্চাদেরকে উদ্বুদ্ধ করতে স্বাস্থ্যবিধি মেনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।উক্ত প্রতিযোগিতায় বয়স ভেদে প্রায় ২০০ বাচ্চা অংশগ্রহণ করে, যা সন্তোষজনক। পরবর্তীতে বাছায়ের মাধ্যমে ফাইনাল পর্বের জন্য ৩১ জনকে নির্বাচিত করা হয়। ফাইনাল পর্বে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মেধা মূল্যায়ন করা হয় নির্দিষ্ট নাম্বারের ভিত্তিতে। ফলে একের অধিক প্রতিযোগী একই স্থান অর্জন করে পুরস্কার লাভের সুযোগ পেয়েছে। আদ দাওয়াহ ইসলামিক ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।সে সাথে অন্যবদ্য এই প্রতিযোগিতাকে সফল করতে যারা শ্রম দিয়েছেন তাদের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমতৈল ও তারাউজিয়াল গ্রামের যুব সমাজের আয়োজনে নির্বাচিত ৩১জনের মধ্যে ১৭জনকে পুরস্কৃত করা হয়, তারা হলোঃ-
.# প্রথম স্থান অর্জনকারি ৭ জনঃ
১. ইয়ামিন -আমতৈল মাদ্রাসা জামে মসজিদ
২.নুর আমীন -আমতৈল মাদ্রাসা জামে মসজিদ
৩.মোঃসাইফুল্লাহ – আমতৈল বাজার জামে মসজিদ
৪.শাহরিয়ার নাফীজ -আমতৈল বাজার জামে মসজিদ
৫.মালিহা খাতুন -তারাউজিয়াল মুন্সিপাড়া জামে মসজিদ ৬.মৌমনি -সারঙ্গদিয়া ব্যাপারি পাড়া জামে মসজিদ ও ৭.মাহিয়া খাতুন- সোনাতুন্দি মধ্যপাড়া জামে মসজিদ।

# দ্বিতীয় স্থান অর্জন করেছে ৪ জনঃ
১.রিফাত – আমতৈল মাদ্রাসা জামে মসজিদ
২.মারজিয়া- আমতৈল বাজার জামে মসজিদ ৩.রাফিজা খাতুন- সারঙ্গদিয়া চড়পাড়া জামে মসজিদ ও ৪.যুবায়ের তারাউজিয়াল মুন্সিপাড়া জামেস মসজিদ।

#. তৃতীয় স্থান অর্জন করেছে ৬ জনঃ
১.রাদিতা খাতুন- সোনাতুন্দি মধ্যপাড়া জামে মসজিদ ২.তাসমিয়া খাতুন(১)-সোনাতুন্দি মধ্যপাড়া জামে মসজিদ ৩.মেঘা সোনাতুন্দি মধ্যপাড়া জামে মসজিদ ৪.তাসমিয়া খাতুন(২)- আমতৈল বাজার জামে মসজিদ
৫.মিম্মা-সারঙ্গদিয়া ব্যাপারি পাড়া জামে মসজিদও
৬.জিম- সারঙ্গদিয়া ব্যাপারি পাড়া মসজিদ।

আদ দাওয়া ইসলামিক ফাউণ্ডেশন ন্যায় দেশের অন্যান্য ইসলামি সামাজিক সংগঠনের প্রতিনিধিরাও শিশুদের ইসলামি মেধা বিকাশে আরো এগিয়ে আসবেন এমনটাই প্রত্যাশা করেন এলাকার সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com