1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

সাংবাদিক রোজিনা ইস্যুতে মাগুরা রিপোর্টার্স ইউনিটির গভীর উদ্বেগ প্রকাশ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইউনুস আলী

প্রথম আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য সচিবের দফতরে অন্যায় ভাবে ৫ ঘন্টা আটকে রেখে নির্যাতন ও পরে মিথ্যা মামলা দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া, এবং পরে আদালতের মাধ্যমে জেলে প্রেরণের ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি।
আজ মঙ্গলবার মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলী এক বিবৃত্তিতে,সাংবাদিক রোজিনাকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাঁর নি:শর্ত মুক্তি দাবি করেন।

বিবৃত্তিতে সাংবাদিক নেতাদ্বয় বলেন, সাংবাদিক রোজিনার মত একজন পেশাদার সাংবাদিকের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের এই ধরণের আচরণ মুক্ত সাংবাদিকতা ও সংবাদ মাধ্যমের স্বাধীনতার জন্য বড় বাধা ও হুমকি। যা দেশের গণতন্ত্রকে চরমভাবে ব্যাহত করবে। ন্যায় বিচার প্রতিষ্ঠা ও সংবাদ মাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করতে সাংবাদিক রোজিনা ইসলামকে নি:শর্ত মুক্তি, মামলা প্রত্যাহার এবং তাঁর উপর নির্যতনকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানানো হয়।

এই ব্যাপারে মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে গণতন্ত্রের মানস কন্যা ও দেশের উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হস্তক্ষেপ কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com