1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরায় প্রতিবেশির গাভিন ছাগলের ম্যাটে ফেকসা কেটে প্রতিশোধ!

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

মাগুরায় প্রতিবেশির গাভিন ছাগলের ম্যাটে ফেকসা কেটে প্রতিশোধ!

নিজস্ব প্রতিনিধি:
মাগুরা সদর উপজেলার বড়খড়ি গ্রামে প্রতিবেশির প্রতিশোধ নিতে গাভিন ছাগলের উপর হামলার অভিযোগ উঠেছে।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আনছার বিশ্বাস অভিযোগে জানান,আমার প্রতিবেশি সিতারামপুর গ্রাম থেকে আব্দুশ শুকুর পুরনো রাগ খাঠিয়ে গাভিন ছাগল গোপনে ধরে নিয়ে তার নিজের বাড়িতে ধারালো ছুরি দিয়ে পেটের ভিতর আঘাত করায় ছাগলের ম্যাটে ফেকসা কেটে গিয়ে ছাগলটি মারার মতো পড়ে থাকলে কৌশলে ঘরের মাচার তলে সেরে রাখে।

সন্ধা সাড়ে সাতটার সময় আব্দুস শুকুরের বাড়ি তল্লাশি দিলে আহত গাভিন ছাগলটি উদ্ধার করে পশু হাসপাতালে চিকিৎসা করা হয়। পশু হাসপাতালের চিকিৎসক জানান,ছাগলটি হয়তো আর বাচানো সম্ভব নয় তাই জবাই করা ভাল।

এ দিকে আজ বেলা ১০টায় কাটাখালি বাজারে স্থানীয় সাংবাদিকদের সামনে ছাগলটি জবাই করলে ম্যাটে ফেকশার বিভিন্ন জায়গা আঘাতের চিহ্ন দেখা যায়।আনসার বিশ্বাস আরো বলেন এর আগেও শুকুর আমার গৃহপালিত কুকুরকে বিষ খাইয়ে মেরে দিয়েছে তাই এর প্রতিকার না করলে থানা কোট প্রয়োজনে হাইকোর্ট পর্জন্ত ছাগলের জন্য করবো ।

কারন অবলা গাভিন ছাগল এর মায়া কিছুতেই মেনে নেওয়া যায়না। তিনি প্রশাসনসহ এলাকার গন্যমান্যদের বিষয়টি আসু হস্তক্ষেপ কামনা করেন নয়তো এর চেয়ে আরো ভয়ঙ্কর ক্ষতি হওয়ার আশঙ্কা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com