1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

ঝিনাইদহে যুবককে হত্যার পর লাশ লুকালো কলাক্ষেতে!

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ জুন, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

ঝিনাইদহে যুবককে হত্যার পর লাশ লুকালো কলাক্ষেতে!

নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় কলাক্ষেত থেকে শাহীন হোসেন (৩২) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

রোববার সকাল ৯টার দিকে বালিয়াডাঙ্গা গ্রামের রনজিতের কলাক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহীন বালিয়াডাঙ্গা গ্রামে পূর্বপাড়ার চান মিয়ার ছেলে। তিনি স্থানীয় লেদের দোকানে কাজ করতেন বলে জানান এলাকাবাসী।

নিহত শাহীনের বাবা চান মিয়া জানান, লেদ মেশিনে কাজ করায় ছেলে প্রায়ই রাত করে বাড়িতে ফিরতো। কিন্তু শনিবার রাতে শাহীন বাড়ি ফেরেনি।

রোববার সকালে স্থানীয় লোকজন জানান, শাহীনের লাশ কলাক্ষেতে পড়ে আছে। কিন্তু তার কোনো শত্রু ছিল না বলে জানান তিনি।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, সম্প্রতি শাহিন হোসেন বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করতেন।

রোববার সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুজি শুরু করে। এরপর বাড়ির পাশে রাস্তার ওপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। এরপর একই এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলাবাগানে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর মিয়া জানান, শাহীনকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে কি কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com