1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

মাগুরা মহম্মদপুরে পরিত্যাক্ত পুকুর থেকে যুবকের দেহ উদ্ধার, মাথা-পা নিখোঁজ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ জুন, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

মাগুরা মহম্মদপুরে পরিত্যাক্ত পুকুর থেকে যুবকের দেহ উদ্ধার, মাথা-পা নিখোঁজ

মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার মহম্মদপুরে পরিত্যাক্ত একটি পুকুর থেকে বস্তাবন্ধী পলিথিনে মোড়ানো হাত পা বাঁধা মোঃ আজিজুর রহমান (৩০) নামে যুবকের দুই টুকরো লাশ উদ্ধার করেছে মহম্মদপুর থানার পুলিশ।

বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামের মতিয়ার মোল্যার পরিত্যাক্ত পুকুর থেকে দেহ ও একটি পা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ওই যুবকের একটি পা ও মাথা এখনো নিখোঁজ রয়েছে। রবিবার ৬ জুন সকালে ওই পরিত্যাক্ত পুকুর পাড়ে গাছের পাতা ঝাড়ু দিতে গেলে প্রথমে মতিয়ার মোল্যার স্ত্রী রক্তমাখা বস্তা দেখতে পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশে খবর দেয়। পরে পুলিশ সকালে গিয়ে লাশ উদ্ধার করে। বস্তা খুলে এর ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় হাত বাঁধা দেহ ও একটি পা পাওয়া যায়।

পরে মাথা বিহীন লাশের পরিচয় শনাক্ত করেছেন তার ছোট ভাই হাবিবুর রহমান।

লাশের পরনে কালো প্যান্ট ও নীল রংয়ের শার্ট পরা ছিলো। এসব তথ্য মিলিয়ে লাশ শনাক্ত করেছেন বলে জানান তিনি। নিহত যুবক মাগুরা উপজেলার সংকোচখালি গ্রামের আজিজুর রহমানের ছেলে। সে ছোটবেলা থেকে বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে নানা আবুল কাশেমের বাড়ি থেকে বড় হয়েছে। আজিজুর রহমান ঢাকার একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

নিহতের ছোট ভাই হাবিবুর রহমান বলেন, মৃত আজিজুর রহমানের চাচাতো শ্যালকদের সাথে শত্রুতা ছিল। তারা এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে তিনি জানান। মাগুরা সদরের ইছাকাদা গ্রামে আলতাব উদ্দিনের মেয়েকে বিয়ে করেন তিনি।

মহম্মদপুর থানার কর্মকর্তা ওসি তারক বিশ্বাস জানান, একটি বস্তাবন্দি পলিথিনে মোড়ানো হাত বাঁধা লাশ পড়ে আছে বলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে তার একটি পা, মাথা এখনো উদ্ধার হয়নি। পুলিশের উদ্ধারের চেষ্টা করছে এবং কি কারণে হত্যা করা হয়েছে সেটি উদঘাটনের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com