1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিল শিবগঞ্জ পৌরসভা মেয়র তৌহিদুর রহমান মানিক

  • আপডেট করা হয়েছে বুধবার, ৯ জুন, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিল শিবগঞ্জ পৌরসভা মেয়র তৌহিদুর রহমান মানিক

নিউজ ডেস্ক:
আইন-শৃ্ঙ্খলা রক্ষা ও টহল বাড়ানোর সহযোগিতার কাজে বগুড়ায় পুলিশকে গাড়ি উপহার দিয়েছে শিবগঞ্জ পৌরসভা । সোমবার দুপুর ১২ টায় জেলার পুলিশ সুপার কার্যালয়ে এসপি আলী আশরাফ ভূঞাকে গাড়ির চাবি তুলে দেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। এই গাড়ীটি শিবগঞ্জ থানা পুলিশের কাজে ব্যবহৃত হবে।

এ সময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর সহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ সহ শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

জেলার পুলিশ সুপার গাড়ির চাবি হস্তান্তর পর্বে বলেন, আমরা জেলা পুলিশের পক্ষ থেকে শিবগঞ্জ পৌর মেয়রের প্রতি কৃতজ্ঞ। এই গাড়ি যুক্ত হওয়ার ফলে ওই এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার কাজ সুবিধা হবে।

শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক জানান, আমাদের শিবগঞ্জ থানা এলাকা অনেক বড়। বর্তমানে পুলিশের যে পরিমাণ গাড়ি আছে তা দিয়ে টহল ও পুলিশি সেবা দিতে তাদের কষ্ট হয়।

এজন্য আমি নিজের পক্ষ থেকে আমার এলাকার মানুষের সহযোগীতায় পুলিশকে এ গাড়ি উপহার দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com