1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন
"
শিরোনাম
শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ সারাদেশে ১৪ দিনের শাটডাউনের সুপারিশ !! ইন্টারনেট বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে !! শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন !! শ্রীপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাগুরায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ অভিযান-২০২১ পাখি মাস্টার হত্যাকান্ডের বিচারের দাবিতে শিক্ষক সমাজের মানববন্ধন শ্রীপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ উপহার দিলেন প্রধানমন্ত্রী বর্ধিত ভাড়াতেও সব সিটে যাত্রী বহন !! বাংলার অনুসন্ধান

সাভারে পাট ক্ষেত থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার !! বাংলার অনুসন্ধান

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

সাভারে পাট ক্ষেত থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার

আবুল হায়াত বাচচু, সাভার (ঢাকা):
সাভারের হেমায়েতপুরে ভাকুর্তায় একটি পাট ক্ষেতের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ জুন) সকালে হেমায়েতপুরের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার গ্রামের একটি পাট ক্ষেত থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানার যাদুচর গ্রামের রতনের ছেলে রায়হান (১৭) ও পশ্চিম শেওরা গ্রামের নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা দুইজন সম্পর্কে খালাতো ভাই। তারা হেমায়েতপুরের যাদুরচর এলাকায় থাকতো। এরমধ্যে রায়হান আলনাছির ল্যাবরোটারি স্কুলের দশম শ্রেণির ছাত্র। নাজমুল রায়হানদের বাড়িতে বেড়াতে এসেছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে পাট ক্ষেতে কাজ করতে যান কয়েকজন কৃষক। সেখানে দুই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় তারা। পরে পুলিশ এসে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে। নিহত দুই যুবকের মরদেহ ৩০ মিটার দূরত্বের মধ্যে পড়ে ছিল। তাদের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল।

এ বিষয়ে ভাকুর্তা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, নিহত দুই যুবকের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কে বা কারা দুই যুবককে কি কারণে হত্যা করেছে তা জানার চেষ্টা চলেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com